দুস্থ, অসহায়, প্রতিবন্ধী নাগরিকদের সাথে ইফতার করলেন এমপি, মেয়র

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় দুস্থ, অসহায়, প্রতিবন্ধী নাগরিকদের সাথে ইফতার করলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান ও পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। সোমবার পৌরসভার উদ্দোগে এ গন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মো: মঞ্জুরুল আলম, সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, প্রেসক্লাব সভাপতি মো: হুমায়ুন কবির, সাবেক সভাপতি শামসুল আলম প্রমূখ। এছাড়া গন ইফতার ও দোয়া মাহফিলে পৌর পরিষদ, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী সহ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ গ্রহন করেন।

ইফতার পূর্ব দোয়া মাহফিল অনুষ্ঠানে এমপি মহিব্বুর রহমান বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন । এসময় পৌরসভার আয়োজনে গন ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেয়ার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র। পরে উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: মাসুম বিল্লাহ দোয়া মাহফিল পরিচালনা করেন।