পীরজাদা হারুনের বিরুদ্ধে মামলা করবেন হিরো আলম

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা পীরজাদা হারুনের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন হিরো আলম। যুগান্তর

হিরো আলমের অভিযোগ, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সদস্য হিরো আলমকে এফডিসির ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। এতে তার সম্মানহানি ঘটেছে দাবি করে নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনের বিরুদ্ধে মানহানি মামলা করবেন হিরো আশরাফুল আলম।

রোববার যুগান্তরকে হিরো আলম বলেন, নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের জন্যই ভোটের দিন পরিচালক, প্রযোজকদের এফডিসিতে ঢুকতে দেওয়া হয়নি। তার কারণেই আজ আমাদের নিজেদের মধ্যে কলহ তৈরি হয়েছে। তার মতো মানুষ এফডিসিতে থাকলে চলচ্চিত্রের ক্ষতি ছাড়া লাভ হবে না। তার এফডিসিতে নয়, জেলখানায় থাকা উচিত। ভোটের দিন আমার সঙ্গে যা ঘটেছে তাতে আমার সম্মানহানি হয়েছে। আমি নির্বাচন কমিশনারের বিরুদ্ধে মানহানি মামলা করব।

এদিকে আজ সন্ধ্যায় তার অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে হিরো আলম লেখেন, নির্বাচনের দিন অনেক সাংবাদিক ভাইসহ আমাকেও অনেক কষ্ট দিয়েছেন, অসম্মান করেছেন ওই পীরজাদা হারুন। আমি তার নামে মামলা করব। করতে চাই …।

উল্লখ্য, নির্বাচনের দিন ১৭টি সংগঠনের সদস্যদের এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হয়নি। এ কারণে প্রধান নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা শহীদুল হারুনকে নিষিদ্ধ ঘোষণা করেছে চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮ সংগঠন।