দুমকিতে পুলিশের অভিযানে ৪৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

ডেস্ক রিপোর্টঃ গতকাল রবিবার (১৬ জানুয়ারী) দমকি থানার এসআই রাজিব হোসেন, এসআই সাকায়েত হোসেন, এসআই উত্তম কুমার, এএসআই মাসুদ আলম, এএসআই রুবেল ও এএসআই দীপক সঙ্গীয় ফোর্সসহ দুমকি থানাধীন ২ নং লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে পায়রা ব্রীজ টোল প্লাজার উত্তর পাশে পাকা রাস্তার উপর চেক পোস্ট করা কালে রাত ২০:৪৫ এর সময় মাদক ব্যবসায়ী সোহেল আহম্মদ সিকদার (৪৮), পিতা: আদম আলী সিকদার, সাং বগা বাবনীকাঠি, বাউফল কে তল্লাশি করে আসামীর হেফাজতে থাকা ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। তার বর্তমান ঠিকানা লুৎফর রহমান সড়ক (নথুল্লাবাদ), ২৯ নং ওয়ার্ড, বিসিসি, এয়ারপোর্ট থানা, বিএমপি, বরিশাল বলে জানা যায়।

দুমকি থানার অফিসার ইনচার্জ জনাব আব্দুস সালাম বলেন দুমকি থানা পুলিশের বিশেষ চেক পোস্ট অভিযানে ৪৫০ পিস ইয়াবা সহ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন দুমকি থানাকে মাদকমুক্ত করার লক্ষ্যে পুলিশ সুপার, পটুয়াখালী মহোদয়ের নির্দেশে উর্ধতন কর্মকর্তাদের তদারকিতে দুমকি থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।