র‍্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে র‍্যাব-৮ বরিশাল কর্তৃক শীতবস্ত্র বিতরণ সহ নানাবিধ কর্মসূচী পালন।

তালহা্ জাহিদ, বরিশাল প্রতিনিধিঃ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে “র‌্যাব সেবা সপ্তাহ” পালন উপলক্ষ্যে ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-৮, বরিশাল কর্তৃক বিভিন্ন কর্মসূচী ইতিমধ্যে পালন সহ আরো একাধিক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার অসহায় দুস্থ ও দরিদ্রের মাঝে র‍্যাব-৮, বরিশাল ব্যাটালিয়নের এর পক্ষ থেকে অধিনায়ক মোঃ জামিল হাসান, বরিশাল নগরীর লঞ্চঘাট এবং সন্ধ্যা নদীর তীরে বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময়ে র‍্যাব -৮ এর অন্যান্য অফিসার ও সদস্যদের সহায়তায় দুস্থ্য ও অসহায় শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উল্লেখ্য, ‘‘র‌্যাব সেবা সপ্তাহ” উদযাপনে গৃহীত উল্লেখযোগ্য কর্মসূচীর অংশ হিসেবে গত ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-৮ বরিশাল, কর্তৃক র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ এলাকার মসজিদে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন, এতিমখানায় এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী, দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান ও সড়কে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপণ কর্মসূচী এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী’সহ বিবিধ।

এব্যাপারে র‍্যাব-৮ বরিশাল ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ জামিল হাসান জানান, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে র‌্যাবের উপর অর্পিত আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনের পাশাপাশি এই ধরনের জনকল্যাণমূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।