উজিরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

উজিরপুর প্রতিনিধিঃ উজিরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মাননীয় মন্ত্রী), জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ্ এম. পি. ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস এমপি.’কে উজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বিগত ৭ ডিসেম্বর ২০১৯ইং তারিখে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন শেষে কাউন্সিলরদের সর্ব সম্মতিতে এস এম জামাল হোসেন কে সভাপতি ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি কে সাধারণ সম্পাদক করে ঘোষণা করা হয়। এসময়ে দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি. কে পূর্নাঙ্গ কমিটি গঠন করা দ্বায়িত্ব দেওয়া হয়। বৈশিক মহামারি করোনা ও শারীরিক অসুস্থতার করানে যথা সময়ে কমিটি গঠন করা সম্ভব হয়নি। পরিশেষে সগঠনকে গতিশীল করতে ০৬-০১-২২ইং তারিখে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এবং বরিশাল জেলা আওয়ামী লীগ কর্তৃক অনুমোদন করা হয়। ‘সভাপতি এস এম জামাল হোসেন, সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান ইকবাল, বাবু অশোক হালদার, আঃ হাকিম সেরনিয়াবাত, সাবেক ওটরা ইউনিয়ন চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ শাহাদাৎ হোসেন, পরিমল কুমার বাইন অনু, মোঃ ওয়ালিউর রহমান নিংকন, ডাঃ এস কে বল্লভ, এ্যাড. সালাউদ্দিন শিবু, সাধারণ সম্পাদক পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারি, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, জহিরুল ইসলাম মাস্টার, এ্যাড. শহিদুল ইসলাম মৃধা, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাহিদ হোসেন দোলন শিকদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বাবু পরান কৃষ্ণ সাহা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বাবু তাপস রায় সাহা, দপ্তর সম্পাদক মোঃ আজিজুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ আঃ রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবু উত্তম কুমার হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ এনায়েত হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ওয়ালিউর রহমান অলি, মহিলা বিষয়ক সম্পাদক মোসা. শাহানারা আক্তার শেলী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আক্রাম হোসেন হাওলাদার, যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক ওবায়দুল হক হিরু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আঃ রাজ্জাক মৃধা, শ্রম সম্পাদক মোঃ মিজানুর রহমান কিরন, সাংস্কৃতিক সম্পাদক বাবু সমীর কুমার মজুমদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসেন রাজা, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বালী, মোঃ খবির উদ্দিন হাওলাদার, মোঃ মশিউর রহমান মিয়া, সহ দপ্তর সম্পাদক বাবু বিশ্বজিৎ দেবনাথ রিন্টু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনিসুর রহমান নয়ন, কোষাধ্যক্ষ বাবু গোপাল চন্দ্র ভৌমিক, সদস্য – সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি., মোঃ আলাউদ্দিন, বাবু শংকর কুমার মজুমদার, শাহ আলম হাওলাদার, মোঃ জামাল হোসেন বেপারি, মোঃ আতাহার আলী খান, মোঃ রেজাউল করিম জুয়েল, বাবু সুনীল কুমার বিশ্বাস, ডাঃ হরেন রায়, মোঃ আরজু মিয়া, মোঃ আবুল কালাম সরদার, মোঃ ইকবাল হোসেন বালী, নূর মোহাম্মদ সরদার, মোঃ বাবুল ফকির, মোঃ রইসুল ইসলাম রিয়ন, মোঃ মেহেদী হাসান নান্নু, বাবু সহদেব কুমার দাস, ওয়ালিউর রহমান বাবুল মৃধা, আলহাজ্ব মোঃ বাবুল রাড়ী, মোঃ শাহীন হোসেন হাওলাদার, মোঃ ইউসুফ হোসেন হাওলাদার, মোঃ সরোয়ার হোসেন, আঃ খালেক রাড়ী, মোঃ ওয়াহিদুজ্জামান পনির, বেবী রাণী দাস।’

কমিটির সম্মন্ধে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ জনমতে জানা যায়, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। সকল ভেদাভেদ ভূলে গিয়ে এই কমিটি ঐক্যবদ্ধ হয়ে রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।