ক্যাটরিনার সম্পদের পরিমাণ কত?

ডেস্ক রিপোর্টঃ ডিসেম্বরের শুরুতেই বলিউড অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।
২০০৩ সালে ‘বুম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। এ পর্যন্ত ৪০টিরও বেশি সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমান সময়ের বলিউডের সবচেয়ে পরিশ্রমী ও সফল অভিনেত্রীদের একজন হিসেবে প্রতিষ্ঠিত ক্যাটরিনা। চলুন জেনে নেওয়া যাক কত সম্পদের মালিক এ অভিনেত্রী।
ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ক্যাটরিনার মোট সম্পদের পরিমাণ ২২৪ কোটি রুপি। প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে ১১ কোটি রুপি নেন তিনি। অন্যদিকে কোন ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য নেন ছয়-সাত কোটি রুপি।
মুম্বাইয়ে ৪৫ কোটি রুপির একটি বাংলো রয়েছে ক্যাটরিনার। অবশ্য এ বিলাসবহুল বাংলোয় কখনই থাকেননি তিনি।  ভাড়া অ্যাপার্টমেন্টেই বসবাস করেন তিনি। এছাড়া লন্ডনে তার সাত কোটি রুপির একটি বাংলো রয়েছে।
ক্যাটরিনা বেশ গাড়ি প্রিয়। তার সংগ্রহে রয়েছে বিশ্বের বেশ কয়েকটি দামী ব্যান্ডের গাড়ি। রেঞ্জ রোভার, অডি ও মার্সিডিজের বিভিন্ন মডেলের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ির মালিক ক্যাটরিনা।
সম্প্রতি ‘টিপ টিপ বারসা পানি’ গানের মিউজিক ভিডিওতে বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে দেখা গেছে ক্যাটরিনাকে। আইকনিক এই গানের রিমেকে ক্যাটরিনা নাচের জন্য প্রশংসা কুড়াচ্ছেন।
বর্তমানে ‘টাইগার থ্রি’ আর শ্রীরাম রাঘবনের একটি সিনেমার কাজ করছেন ক্যাটরিনার। ‘টাইগার থ্রি’ সিনেমায় সালমান খানের বিপরীতে দেখা যাবে তাকে। শ্রীরাম রাঘবনের সিনেমায় দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে এ অভিনেত্রীকে।