কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের পক্ষ থেকে পটুয়াখালীতে ফ্রী অক্সিজেন সেবা চালু

ডেক্স রিপোর্টঃ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত ও অসহায় মানুষের সেবায় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনি মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের পক্ষ থেকে পটুয়াখালীতে বিনামূল্যে এই অক্সিজেন সেবা চালু করা হয়েছে বলে জানান জেলা ছাত্রলীগ নেতা মোঃ সব্যসাচী খান।
জেলা ছাত্রলীগ নেতা মোঃ সব্যসাচী খানের নেতৃত্বে আজ বেলা ১১ টায় এই অক্সিজেন সেবা চালু করা হয়।এসময় জনসাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ ও জনসচেতনতামূলক প্রচার প্রচারণা চালায় জেলা ছাত্রলীগ কর্মীরা।
ছাত্রলীগ নেতা সব্যসাচী বলেন, ‘পটুয়াখালীতে বাসা-বাড়িতে থাকা করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহের জন্য এই অক্সিজেন সেবা চালু করা হলো।’
তিনি আরও বলেন, ‘এই সেবার জন্য হটলাইন নম্বর চালু করা হয়েছে।
01789180742 এই নম্বরে ফোন করলেই রোগীদের বাড়িতে পৌঁছে দেবে ফ্রি অক্সিজেন সেবা।এই সেবার জন্য স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন লিটন সিকদার,হিরন্ময় ধর,রাজীব অধিকারি,সোহাগ,আসিক,ছাব্বির,নাসিম।’
পটুয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। সাথে বাড়ছে অক্সিজেনের চাহিদা। এমন সময় পটুয়াখালীতে আক্রান্ত কারোও অক্সিজেন প্রয়োজন হলে এভাবেই বিনামূল্যে রোগীর বাসায় পৌছে যাচ্ছে অক্সিজেন সেবা।পটুয়াখালীর বেশ কিছু স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠনের স্বেচ্ছাসেবকরা এই সেবা দিয়ে যাচ্ছেন পটুয়াখালীবাসীদের।পটুয়াখালী এখন পরিনত হয়েছে মানবতার শহরে।