চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী আটক

পটুয়াখালী প্রতিনিধি :

স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্দেহে চাঞ্চল্যকর রাসেল (২২) হত্যা মামলার প্রধান প্রধান আসামী হৃদয় (২০) কে গ্রেফতার করে র‍্যাব-৮।

গতকাল (৭ জানুয়ারী) গভীর রাতে র‍্যাব- ৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক বরগুনা জেলার আমতলী থানাধীন আঠার গাছিয়া ইউপির দক্ষিন গাজীপুর ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মনিরুল ফকির এর বাসা হতে একটি চৌকস আভিযানিক দল অভিযান চালিয়ে চাঞ্চল্যকর এই হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামী মোঃ ইমাম হাসান হৃদয়, পিতা- মোঃ ইসমাইল হোসেন, সাং-কুমিল্লা, ময়নামতি,থানা- মুরাদনগর,জেলা- কুমিল্লা, বর্তমান ঠিকানা( সাং- বৃন্দাবন বস্তি, উত্তরা ১৭ নং সেক্টর, থানা- তুরাগ,জেলা- ঢাকা কে আটক করা হয়।

আজ শনিবার (৮ জানুয়ারী) বেলা ১১.৩০ টায় পটুয়াখালী র‍্যাব ক্যাম্পে চাঞ্চল্যকর এই হত্যা মামলার প্রধান আসামী হৃদয়(২০) কে গ্রেফতার করায় সংবাদ সম্মেলন করা হয়। এসময় র‍্যাব ক্যাম্পের নানা স্তরের কর্মকর্তাবৃন্দ ও পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে উক্ত আসামী গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের লেঃ কমান্ডার, বিএন কোম্পানী কমান্ডার মোঃ শহিদুল ইসলাম।