রান্নার অনুষ্ঠানের জন্য তামান্নার পারিশ্রমিক ৩ কোটি রুপি!

‘মিল্কি বিউটি’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। খুব শিগগির ছোট পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

‘মাস্টার শেফ তেলেগু’ নামের একটি রান্নার অনুষ্ঠান সঞ্চালনা করবেন তামান্না। এজন্য তিনি নিচ্ছেন ৩ কোটি রুপি, যা এই অভিনেত্রীর টিভি ও ওয়েব সিরিজের পারিশ্রমিকের চেয়েও বেশি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

তেলেগু দর্শকদের কাছে খুবই পরিচিত মুখ তামান্না। বেশ কিছু তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক সত্ত্বেও তাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জেমিনি টিভি কর্তৃপক্ষ। এই চ্যালেনেই আগামী ২৭ আগস্ট থেকে রান্নার অনুষ্ঠানটি প্রচার হবে।

‘নভেম্বর স্টোরি’ ওয়েব সিরিজ তামান্নাকে সর্বশেষ দেখা গেছে। সাসপেন্স-থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজ পরিচালনা করেছেন রাম সুব্রামানিয়াম। গত মে থেকে তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ডিজনি প্লাস হটস্টারে এর স্ট্রিমিং শুরু হয়েছে। তামান্না ছাড়াও এই সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- পশুপতি, জিএম কুমার, বিবেক প্রসন্ন প্রমুখ।

বর্তমানে তামান্নার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। ‘এফ থ্রি’, ‘ঘানি’, ‘মায়েস্ট্রো’, ‘প্ল্যান এ প্ল্যান বি’, ‘সেটিমার’, ‘গুরথুন্দা সীতাকালাম’, ‘বোল চুরিয়া’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমায় দেখা যাবে তাকে।